লিমেরিক গুচ্ছ ০১
- সাইদুর রহমান ২৮-০৪-২০২৪

এক
(কত শত দল )
কত শত দল আমাদের দেশে
যেন তা ব্যবসা বানিজ্যের বেশে
বিক্রি করে সে অঙ্গিকার
শুরুতে ভালো ব্যবহার
দোকান পাট বন্ধ ভোটের শেষে।

দুই
(জনতার কষ্ট)
জনতার কষ্টের কবে হবে প্রতিকার
নেতারা ব্যস্ত সবাই ভাবছে যার তার
এ তো নেতাদের চরিত্র
ভণিতা সে পাক পবিত্র
জনতার দুয়ারে আজ ঘোরে হাহাকার।

লিমেরিক / ছন্দ: কক খখ ক

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faruk4141
০৮-০৫-২০১৫ ১৬:২৯ মিঃ

দারুণ লেখেছেন/